Monday, January 6, 2014

Resize Me !! Photo Resizer Softwer For Android

বন্ধুরা আমার নিজের কোন  এন্ড্রোয়েড মোবাইল নাই তবে আমার এক ভাই এর আছে সেটাও মাঝে মধ্যে ব্যবহার করি আর যে সকল অ্যাপস গুল ভাল লাগে আপনাদের সাথে শেয়ার করি । আজকের টাও আমার খুব ভাল লেগেছে ভাবলাম আপনাদের সাথেও শেয়ার করি । আমাদের অনেক সময় নানা কাজে ফটো রিসাইজ এর দরকার পড়ে কি বলেন পড়ে তো আমার তো খুব পড়ে । যাই হক পড়ুক  না পড়ুক সফটওয়্যার রাখতে কোন সমস্যা কি , আমার পিসি দিয়ে খুব সহজে ফটো রিসাইজ করে নিতে পারলেও আমার মতো অনেক নতুন  এন্ড্রোয়েড ব্যবহার কারি ভাই ও বোন আছে যারা এখুন এই কাজ টা তাদের  এন্ড্রোয়েড মোবাইল এ করতে পারেনা । যাই হক এখুন থেকে আপনিও যেকোনো ফটো কে রিসাইজ করে নিতে পারবেন  এন্ড্রোয়েড মোবাইল দ্বারা তাও মাত্র ১.১৫ এমবি এর ছোট একটি অ্যাপস ব্যবহার করে । নীচে থেকে ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন ।

 ✔ প্রথমে নীচে থেকে ডাউনলোড করে নিন । মিডিয়া ফাইর লিঙ্ক ডাউনলোড করতে কোন সমস্যা হবে না আশাকরি কোন সমস্যা হলে জাবেন ।


download-now

 ✔ এক ক্লিক এ ডাউনলোড সম্পূর্ণ হবে মনে হয় না আর বাকি কিছু বলার আছে বাকি আপনারা নিজেই বুজতে পারবেন । তাও নীচে থেকে কিছু স্ক্রীন শর্ট দেখে নিন …

 ✔এই অ্যাপস এর Features সম্পর্কে একটু নীচে থেকে জেনে নিন ।

Features
* Custom size
* Easy to use
* Keep EXIF tags
* Keep GPS data
* Rotate and crop
* Set as Wallpaper
* Share or save the result
— Only available in full version
* Resize multiple images
* Text watermark
Size : 1.2M
Current Version : 1.40
Requires Android : 2.2 and up
~>> তাহলে আজাকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে পোস্টে কোন ভুল থাকেল ধরিয়ে দেবেন আর পোস্টটি আপনাদের ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

No comments:

Post a Comment