Saturday, August 3, 2013

Best Of Humayun Ahmed ( Sir ) শুধু আপনাদের জন্য ২৭ টি MP3


বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন *
গান কে ভালবাসে না এমন মানুষ পাওয়া যাবে ? কবি বলেছেন গান যে ভালবাসে না সে মানুষ খুন করতে পারে ! যাইহোক মানুষ খুন করার প্রয়োজন নাই :P আজ নিন আমাদের সবার প্রিয় হুমায়ূন আহমেদ স্যার এর নিজের লেখা ,এবং উনার প্রিয় কিছু গান ! যা একমাত্র আপনাদের জন্য ! কারণ এই গান গুলা একসাথে পেতে হলে আপনাকে অনলাইনে কম করে হলেও ২ দিন সময় দিতে হবে ! তার পরও ভাল কোয়ালিটির এমপি-৩ ফাইল পাবেন না  ! আমি আপনাদের দিচ্ছি  Bit Rate 128 Kbps এর ২৭ টি এমপি -৩  ফাইল !
বন্ধু অনেক হল সফটওয়্যার নিয়ে ঘাটাগাঠি, কাজের ফাঁকে ফাঁকে একটু গান শুনুন দেহ মন ভাল থাকবে কাজে পাবেন উদ্ধিপনা :) 

গানের লিস্ট
০১। মরিলে কান্দিস না আমার দায় (শাওন) -শেষ গান -
০২। চান্নি পশর রাইতে
০৩। না মানুষী বনে
০৪। আমার গায়ে যত দুঃখ
০৫। এক বরষায়
০৬। অবাক জোছনা
০৭। সাত পাখী
০৮। আমার শ্যাম যদি (Instrumental)
০৯। একটা ছিল সোনার কন্যা
১০। আমি আজ ভেজাব চোখ সমুদ্র জলে
১১। মানুষ ধর
১২। আমার শ্যাম যদি (অ্যালবাম ট্রাক)
১৩। মরিলে কান্দিস না (Film))
১৪। পূবালী বাতাসে
১৫। ও আমার উড়াল পঙ্খিরে
১৬। পথ হারা পাখী
১৭। আজি ঝড় ঝড় মুখোরও বাদলও দিনে
১৮। চাঁদনী পশরে কে আমায় স্মরণ করে
১৯। জনম ও জনমও তব তরে
২০। আমার ভাঙা ঘরের ভাঙা চালা (১)
২১। আমার ভাঙা ঘরের ভাঙা চালা (২)
২২। হাবলং এর বাজার
২৩। মরিলে কান্দিস না (২)
২৪। বরষার প্রথম দিনে
২৫। কন্যা নাচিল রে
২৬। সোহাগপুর গ্রামে
২৭। কত না রঙে
দেখেলেন তো গানের নাম + লিস্ট গুলা , আসলেই অসাধারণ কিছু গান !  এই গান গুলা আমার খুব প্রিয় । যাইহোক কথা না বাড়িয়ে ডাউনলোড লিংক দিয়ে দেই । এই ২৭ টি গানের সাইজ ১২৭ MB , কিন্তু আমি আপনাদের সুবিধার্থে এই ১২৭ MB কে ৩ টি অংশে ভাগ করে, ৩ টি রার ফাইলে  ২৭ টি MP3 দিয়ে দিলাম ।
তাহলে নিচের লিংক গুলা থেকে ডাউনলোড করে নিন এবং শুনুন এই চমৎকার গান গুলা :)
<<<<<<<<<<<০>>>>>>>>>>>>
Box.com থেকে ডাউনলোড করতে নিচের লিংক ফলো করুন
Best Of Humayun Ahmed MP3 (BIM) 1 -48.3 MB ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
Best Of Humayun Ahmed MP3 (BIM) 2 – 49.8 MB ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
Best Of Humayun Ahmed MP3 (BIM) 3 – 28.8 MB ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
Ge.tt থেকে ডাউনলোড করতে নিচের লিংক ফলো করুন
Best Of Humayun Ahmed MP3 (BIM) 1 -48.3 MB ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
Best Of Humayun Ahmed MP3 (BIM) 2 – 49.8 MB ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
Best Of Humayun Ahmed MP3 (BIM) 3 – 28.8 MB ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
———————————————————————————————————————————————–

No comments:

Post a Comment