Saturday, August 17, 2013

আপনার নোকিয়া সিম্বিয়ান ফোনের শাট ডাউন স্ক্রিন পরিবর্তন করুন ! [ DJ TAPASH ] {COLLECTED POST}

যাদের নোকিয়া S60V3,V5 ফোন আছে তারা চাইলে তাদের শাট ডাউন স্ক্রিনের লোগো পরিবর্তন করতে পারেন ! ফোন বন্ধ হওয়ার সময় যেই লোগো দেখা যায় এটিকে খুব সহজে হ্যাক করুন ! অর্থাত্‍ নিচের চিত্রের মতো লোগোকে পরিবর্তন করে অন্য লোগো সেট করুন !

c.gif

এর জন্য অবশ্যই আপনার ফোন হ্যাক করা থাকতে হবে ! 


নিচের চিত্রের ভিতর যেই লোগো আপনার পছন্দ সেটি ডাউনলোড করুন ! চিএের নিচের থেকে।

c1.jpg
ButerflySysAp by Dj TAPASH.zip

c2.jpg
BlueSysAp by Dj TAPASH.zip

c3.jpg
PinkSysAp by Dj TAPASH.zip

c5.jpg
Dangersysap by Dj TAPASH.zip

c4.jpg
Redflowersysap by Dj TAPASH.zip

c6.jpg
Bridsysap by Dj TAPASH.zip

যেহেতু আপনার ফোন হ্যাক করা আছে সেহেতু ধরে নিলাম আপনার কাছে Rom patcher ও Xplore আছে ! Rom patcher ওপেন করে Install Server RP+ ও Open4All RP+ এই patch দুটি Apply করুন ! আগে থেকে Apply করা থাকলে দরকার নেই ! এবার যেই লোগো ফাইলটি ডাউনলোড করছেন সেটি আনজিপ করে দেখুন ওখানে sysap.mif এই নামের ফাইল আছে ! এবার Xplore ওপেন করে আনজিপ করা sysap.mif এই ফাইলটি কপি করে সি ড্রাইভে resource ফোল্ডার থেকে apps ফোল্ডারে পেস্ট করুন ! Overwrite চাইবে ok করুন !

Rubelttc57.jpg

এবার এখান Changeshutscreen by Dj TAPASH.zip
থেকে শাট ডাউন লোগো পরিবর্তন করার Patch টি ডাউনলোড করে আনজিপ করে নিন ! আনজিপ করলে Change_Shutdown_image.rmp এই নামের Patch পাবেন ! এবার মেমোরী কার্ডে Patches নামের একটা ফোল্ডার তৈরী করুন এবং আনজিপ করা Patch টি কপি করে এই ফোল্ডারে ফোল্ডারে পেস্ট করুন ! এবার Rom Patcher ওপেন করুন ! তাহলে দেখবেন Change_shutdown_image এই নমের একটি Patch চলে এসেছে !

c8.jpg

এবার অপশন থেকে এই Patch টি Add to auto তে সিলেক্ট করুন !

c9.jpg

এখন অপশন থেকে All patches সিলেক্ট করে Apply করুন !
c11.jpg

এবার ফোন বন্ধ করুন ! দেখুন কি হয় ? লোগো Change . পরবর্তিতে যদি নতুন লোগো ব্যবহার করতে চান তাহলে মেমোরী কার্ড থেকে Patches নামের ফোল্ডারটি যেকোন নামে রিনেম করুন ! Patches এই নাম রিনেম করে Patch লিখতে পারেন ! এবার Rom Patcher ওপেন করে Install Server RP+ ও Open4All RP+ এই Patch দুটি Apply করুন ! Apply না করলে লোগো টি কপি করে apps ফোল্ডারে রাখতে পারবেন না ! এবার আগের মতোই Xplore দিয়ে আপনার পছন্দের sysap.mif নামের এই লোগো কপি সি ড্রাইভে resource ফোল্ডার থেকে apps ফোল্ডারে পেস্ট করুন ! এবার মেমোরী কার্ডে Patches নামের যেই ফোল্ডারটি অন্য নামে রিনেম করেছিলেন সেটা আবার Patches নামে রিনেম করুন ! এবার Rom Patcher ওপেন করে Change_Shutdown_image Patch টি Add to Auto তে সিলেক্ট করে All Patches থেকে Apply করুন ! কাজ শেষ ! যদি নোকিয়ার অরজিনাল লোগো ব্যবহার করতে চান তাহলে Rom Patcher ওপেন করে Change_Shutdown_image এই Patch টি Disable করে দিন অথবা মেমোরী কার্ড থেকে Patches নামের ফোল্ডারটি ডিলিট করে দিন ! 

বুঝতে অসুবিধে হলে নিচে 
কমেন্ট করে জানান।

No comments:

Post a Comment