Monday, August 19, 2013

Hack Ur Symbain Phone [ Mega Post With ScreenShot ]


অনেকই সিম্বিয়ান মোবাইল হেক করতে পারেন না। তাই আমার আজ কে টিউনটি তাদের জন্য যারা অনেক গুরে ও তাদের মোবাইল টি হেক করতে পারি নি।
তাহলে সুরু করা যাক।

তার আগে জেনে নিন আপনার মোবাইল HACK কেন করবেন ? মোবাইল কম্পানি খুব চালাক ! তার মোবাইলগুলোতে এমন একটি সিকুউরিটি দিয়ে রেখেছে যাতে করে তাদের অনুমোদিত সফটওয়্যার ছারা অন্য কোন সফটওয়্যার ইন্সস্টল না হয় ! এই জন্য দেখবেন অনেক সফটওয়্যার ইন্সস্টল দিতে গেলে cirtificete error or expire দেখায় ! আপনার মোবাইল হ্যাক করে এই সিকুউরিটিকে ভেঙ্গে দিন এবং যেকোন Unsign সফটওয়্যার ইন্সস্টল দিন ঝামেলা ছারাই ! এর জন্য প্রথমে আপনার মোবাইল ফরমাট দিন ! ফরমাট দিতে গেলে *#7370# দিয়ে ok করে আপনার মোবাইলের Password দিন ! তাহলেই সেট ফরমাট হয়ে যাবে ! যদি Password জানা না থাকে তাহলে সেট বন্ধ করে এক সাথে 3, * ও green call key চেপে ধরে সেট চালু করুন ! সেট চালু না হওয়া পর্যন্ত ওই তিনটা key ধরে থাকতে হবে।

এবার নিচ থেকে Hack s60v3,v5 নামের জিপ ফাইল ডাউনলোড করে আনজিপ করুন ! 

http://4shared.com/zip/gTweKZON/Hack_s60v3v5_by_rubelttc.html 

or

Click Here


তাহলে ওখানে কয়েকটা ফাইল পাবেন !
h.jpg

প্রথমে Norton symbian antivirus ইন্সস্টল দিয়ে ওপেন করে অপশন থেকে antivirus এ গিয়ে quarantine list সিলেক্ট করে

h1.jpg

অপশন থেকে Restore all সিলেক্ট করুন !

h2.jpg

এবার সফটওয়্যারটি বন্ধ করে Remove করে দিন ! এবার ROM Patcher ইন্সস্টল দিয়ে ওপেন করুন ! তাহলে ওখানে দুইটি Patch দেখতে পাবেন ! দুইটি Patch ই অপশন থেকে Add to auto তে সিলেক্ট করুন ! এবার অপশন থেকে All patch সিলেক্ট করে Apply সিলেক্ট করুন ! যদি দুইটি patch এই গ্রিন টিক চিহ্ন পরে

h3.jpg

তাহলে ধরে নিন আপনার মোবাইল 100% হ্যাক হয়ে গেছে ! আর যদি installserver RP+ এই patch এ রেড ক্রস চিহ্ন পরে

h4.jpg

তহলে Xplore ইন্সস্টল দিন ! এবার নিচ installserver pack এর জিপ ফাইল ডাউনলোড করে আনজিপ করুন ! তাহলে ওখানে কয়েকটি জিপ ফাইল সহ একটি text ফাইল পাবেন !

http://4shared.com/zip/G_5YUkpt/installservers_pack_by_rubeltt.html 


h5.jpg

ওই info.txt নামের ফাইলটি ওপেন করে দেখুন ওখানে আপনার ফোনের মডেল অনুযায়ী installserver pack এর ফোল্ডারের নার দেওয়া আছে ! এবার ওই নামের জিপ ফাইল আনজিপ করুন ! তাহলে ওখানে installserver.exe নামের একটা ফাইল পাবেন ! তবে আপনার মোবাইল নোকিয়া 6120c হয় তাহলে installserver pack ডাউনলোড করতে হবে না ! Hack s60v3,v5 এই ফোল্ডারে যেই installserver.exe আছে ওটা হলেই হবে ! এবার Xplore দিয়ে installserver.exe এই ফাইল কপি করে সি ড্রাইভে sys নামের ফোল্ডার ওপেন করে bin নামের ফোল্ডারে paste করুন ! কাজ শেষ ! এবার যেকোন সফটওয়্যার ইন্সস্টল দিতে পারবেন !

No comments:

Post a Comment